সোমবার, ১৩ মে ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
একাদশে ভর্তির আবেদন শুরু হতে পারে ২৬ মে শিশু ও গাইনী বিশেষজ্ঞ ছাড়াই চলছে শান্তিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স শান্তিগঞ্জে ধান সংগ্রহে লটারির মাধ্যমে কৃষক নির্বাচন স্মার্টফোনে আসক্তি শিক্ষার্থীদের, এসএসসিতে ফলাফল বিপর্যয় হলো না হোয়াইটওয়াশ, বড় ব্যবধানে জিতলো জিম্বাবুয়ে সাংবাদিকের উপর হামলা, সরমঙ্গল ইউপি চেয়ারম্যান কারাগারে ঈদের পর শনিবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা হতে পারে: শিক্ষামন্ত্রী শান্তিগঞ্জে এসএসসিতে ফলাফল বিপর্যয়, পাসের হার ৬০.১ শতাংশ  রানীগঞ্জ সেতুর পাশ থেকে বালু উত্তোলন- ক্ষয়ক্ষতি নিরূপণ করে প্রতিবেদন দিতে আদালতের নির্দেশ এসএসসির ফল আজ, অপেক্ষায় ২০ লাখ পরীক্ষার্থী
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জে বিএনপির চোরাগোপ্তা হামলায় গাড়ি ভাংচুর, যুবদল নেতা গ্রেফতার 

শান্তিগঞ্জে বিএনপির চোরাগোপ্তা হামলায় গাড়ি ভাংচুর, যুবদল নেতা গ্রেফতার 

স্টাফ রিপোর্টারঃ বিএনপির ডাকা সর্বাত্মক অবরোধের শেষ দিনে হঠাৎ করেই চোরাগোপ্তা হামলা চালিয়ে শান্তিগঞ্জ উপজেলার পাগলা বাজারে পিকেটিং করার সময় একটি পিকআপ ভ্যান ভাংচুর করেছেন বিএনপির নেতা-কর্মীরা।
এ ঘটনায় অভিযান চালিয়ে সাহিদ মিয়া (৩০) নামের এক যুবদল নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী। সাহিদ মিয়া উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়ন যুবদলের সভাপতি ও চন্দপুর নোয়াবাড়ির মৃত রশিদ আলী দ্বিতীয় ছেলে।
জানা যায়, মঙ্গলবার থেকে শুরু হওয়া অবরোধে নানান সময় ভিন্ন ভিন্ন জায়গায় অবরোধের সমর্থনে পিকেটিং করার চেষ্টা চালায় শান্তিগঞ্জ উপজেলা বিএনপির সকল ইউনিটের নেতাকর্মীরা। থানা পুলিশের ব্যাপক তৎপরতায় খুব একটা সফল হতে পারেনি তারা। তবে বৃহস্পতিবার(২ নভেম্বর) সকাল ৮ টায় হঠাৎ করেই চোরাগোপ্তা হামলা করে পাগলা বাজারের ব্রিজের সামনে পিকেটিং করে
 ঢিল ছুড়ে একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ঠ ১১-৮২৮৯) ভাংচুর করেন বিএনপির নেতাকর্মীরা।
এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী বলেন, আমরা সার্বক্ষণিক টহলে ছিলাম৷ তবে হঠাৎ করেই চোরাগোপ্তা হামলা করে কয়েকজন বিএনপি নেতা একটি পিকআপে ঢিল ছুড়ে কিছু ভাংচুর করে। এই ঘটনায় আমরা একজনকে গ্রেপ্তার করেছি। অন্যান্যদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত আছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com